ব্রেকিং নিউজ

গুইমারায় সেনা অভিযানে গুলিভর্তি এসএমসি উদ্ধার

॥ আল-মামুন,খাগড়াছড়ি ॥

খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিংগুলীপাড়া এলাকায় অভিযান চালিয়ে সিন্দুকছড়ি সেনা জোনের সেনা সদস্যরা একটি এসএমসি (সাব মেশিন কার্বাইন-মেড ইন ইন্ডিয়া) ০৬ রাউন্ড তাজা এ্যামুনিশন উদ্ধার করেছে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ বড়–য়া ঘটনার সত্যতা নিশ্চিত করে, উদ্ধারকৃত এসএমসি ও ০৬ রাউন্ড তাজা এ্যামুনিশান গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান।

পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’র স্বশস্ত্র একটি গ্রুপ নাশকতার লক্ষে একটি গোপন বৈঠকের করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে গুইমারার সিংগুলীপাড়া এলাকায় বৃহস্পতিবার দুপুরে এ অভিযান পরিচালনা করে নিরাপত্তা বাহিনী।

এ সময় নিরাপত্তা বাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এক পর্যায়ে ঐ এলাকা ঘেরাও করে তল্লাশি করলে জংগলের ভিতর একটি ব্যাগে থেকে এ অস্ত্র উদ্ধার করা হয়।

পার্বত্য চট্টগ্রামে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও শান্তি ও সম্প্রীতির পরিবেশ বজায় রাখতে নিরাপত্তাবাহিনী সর্বদা কাজ করে যাচ্ছে। সে সাথে পাহাড়কে সন্ত্রাসমুক্ত রাখতে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে বলেও জানান নিরাপত্তা বাহিনী।