মানিকছড়িতে আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল

॥ মানিকছড়ি প্রতিনিধি ॥

বাংলাদেশ আওয়ামীলীগ মানিকছড়ি শাখা ও এর অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে ১ জুন মানিকছড়িতে ব্যাপক আয়োজনে দলীয় নেতাকর্মী ও সুধীজনদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

১ জুন উপজেলা টাউন হলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদ মো. মাঈন উদ্দীন এর সঞ্চালনায় এবং সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন এর সভাপতিত্বে অনুষ্টিত ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ, মুক্তিযোদ্ধা কমান্ডার মো.সফিউল আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল,ডলি চৌধুরাণী, সাবেক ভাইস চেয়ারম্যান এম.এ. কাদের,সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক,মো. শহিদুল ইসলাম মোহন, ক্যয়জরী মহাজন,আবুল কালাম আজাদ, কৃষকলীগ সভাপতি মো. শাহ আলম,সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম,যুবলীগের সহ-সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, সাংগঠনিক সম্পদক মো. জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা মো. রফিকুল ইসলাম,ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামালসহ ৪ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ কমিটির সক্রিয় সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
এছাড়া সুশীল সমাজ,শিক্ষক,সাংবাদিকসহ সাধারণ নারী-পুরুষ ও শিশু-কিশোরা ইফতার মাহফিলে উপস্থিত হন।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে দলের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন বলেন, রোজা মানুষকে সংযম হতে শেখায়। ইফতারের এ আয়োজনে ধনী-গরীবের যেমন মিলন মেলা। ঠিত তেমনি আওয়ামীলীগ সকল মানুষের শেষ ঠিকানা। আসুন আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বদরবারে সুপ্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করি। সারা বছর অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে নিজেকে তুলে ধরি। পরে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়