ব্রেকিং নিউজ

শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছিঃ রোমান

॥ নিজস্ব প্রতিবেদক ॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে আমাদের সকলকে কাজ করতে হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান রোমান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তার প্রকল্প গুলো সঠিক ভাবে বাস্তবায়ন করে জনগনের মাঝে সুফল পৌছে দিতে পারলেই নতুন নতন প্রকল্প গ্রহণ করা যাবে।

২ জুন ২০১৮-২০১৯ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষাণাবেক্ষণ কর্মসূচীর আওতায় টি আর কাবিখা খাত হতে গৃহীত হাজাছড়া ও খারিক্ষং কমিউনিটি সেন্টারে প্লাস্টিক চেয়ার, সামিয়ানা, দরিদ্র কৃষকদের মাঝে স্প্রে মেশিন ও ইউ,পি ভবনে আবসাবপত্র বিতরণ অনুষ্ঠানে রাঙ্গামাটি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান রোমান এ কথা বলেন।

এ সময় রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমা, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান মোঃ নাসরিন ইসলাম, পুরুষ ভাইস চেয়ারম্যান দুর্গেশ্বর চাকমা, বালুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় গিরি চাকমা, বন্দুক ভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরুন কান্তি চাকমা, রাঙ্গামাটি সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পণ দেওয়ান সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন বালুখালী ইউনিয়ন পরিষদের সচিব প্রকাশ তালুকদার।

পরে অতিথিরা উপকারভোগীদের হাতে প্লাস্টিক চেয়ার, সামিয়ানা, দরিদ্র কৃষকদের মাঝে স্প্রে মেশিন ও ইউ,পি ভবনে আবসাবপত্র তুলে দেন।