ব্রেকিং নিউজ

রাস্তায় কুড়িয়ে পাওয়া ২০ হাজার টাকা ফেরত দিলো বিজিবি সদস্য!

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥
বাঘাইছড়িতে ব্যবসায়ীর হারিয়ে যাওয়া ২০ হাজার টাকা ফেরৎ দিলেন ২৭ বিজিবি মারিশ্যা জোনের এক সদস্য। বৃহস্পতিবার বেলা ১১ টায় মারিশ্যা জোনের অধীনস্ত সাব-ক্যাম্প চৌমুহনীর রিভার ঘাট ক্যাম্পের সামনে রাস্তায় ৫শত টাকার নোটের ভাজ করা কিছু টাকা পড়ে থাকা অবস্থায় দেখতে পান ওই পথে পথচারী রিভার ঘাট ক্যাম্প কমান্ডার হাবিলদার নাঈমুল।
মাটিতে পড়ে থাকা অবস্থায় টাকাগুলো তিনি কুঁড়িয়ে নিয়ে গুণে সর্বমোট বিশ হাজার টাকা পান। হাবিলদার নাঈমুল কুঁড়িয়ে পাওয়া টাকার বিষয়টি  মারিশ্যা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মাহাবুবুল ইসলাম (পদাতিক)কে টাকা পাওয়ার ব্যাপারে অবহিত করেন।
জোন অধিনায়ক বিষয় সম্পর্কে অবহিত হয়ে বিষয়টি জোন এনসিও মোঃ আনিছুর রহমানের মাধ্যমে বাজার সমিতিকে অবহিত করেন টাকা পাওয়ার ব্যাপারে এবং প্রকৃত টাকার মালিককে টাকাগুলি ফেরত দেওয়ার কথা বলেন। বেলা ১ টার দিকে  কাচালং বাজারের গরু ব্যবসায়ী মোঃ আফসার হারিয়ে যাওয়া টাকাগুলো তার বলে দাবী করেন।
গরু ব্যবসায়ী মোঃ আফসার বলেন, তিনি সকালে গরু কেনার জন্য দীঘিনালার মেরুং বাজার এলাকায় যান। সেখান থেকে ফিরে এসে ১১টার দিকে চৌমুহনীর বিজিবির সাব-ক্যাম্পের পথ দিয়ে মোটরসাইকেল যোগে উপজেলায় তার মাংসের দোকানে গিয়ে দেখেন তার টাকা নেই।টাকা খোঁজাখুঁজির একপর্যায়ে তিনি জানতে পারেন বিজিবির নিকট রাস্তায় পাওয়া টাকার খবর।
মারিশ্যা ২৭ ব্যাটালিয়ন বিজিবি  ক্যান্টিনে উপযুক্ত সাক্ষীর ভিত্তিতে  চৌমুহনী ব্যবসায়ী সমিতির সভাপতি নিজাম উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক মিলন ধর, কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিরাজুল  ইসলাম, বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান, সাংবাদিক জগৎ দাশ, বিজিবি সুবেদার নজরুল ইসলাম, বিজিবির জোন এনসিও আনিছুর রহমান, জিপিও এনসিও হাসমত আলী সহ আরো গণ্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে ব্যবসায়ীর হারিয়ে যাওয়া ২০ হাজার টাকা ফিরিয়ে দিলেন বিজিবি কর্তৃপক্ষ। এসময় উপস্থিত সকলে বিজিবির সদস্যের এমন সততার দৃষ্টান্তের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।