ব্রেকিং নিউজ

উপজেলা স্থায়ী শুমারী জরিপ কমিটির সভা অনুষ্ঠিত

॥ স্মৃতিবিন্দু – জুরাছড়ি ॥

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো আয়োজনে আজ সোমবার জুরাছড়ি উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান এর সভাপতিত্বে স্থায়ী শুমারী জরিপ কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা,মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস আলপনা চাকমা,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপাশ খীসা,জুরাছড়ি থানা অফিসার ইনচার্জ প্রতিনিধি মোবারক হোসেন সহ ইউপি চেয়ারম্যান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।
উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সুভাষ কুমার চাকমা’র উপস্থাপনায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা সিরাজুল মোস্তফা,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমা প্রমূখ।

বক্তরা বলেন,৯ ই জুন থেকে কৃষি শুমারী সারাদেশে ৬ষ্ঠ বারের মত শুরু হয়েছে,যাহাতে শুমারী জরিপকারীগণ সকল খানায় গিয়ে নির্ভূল ভাবে তথ্য সংগ্রহ করতেছেন কিনা তা জোনাল অফিসারদের তথারকি করার জন্য পরামর্শ প্রদান করেন।
কৃষি কর্মকর্তা সিরাজুল মোস্তফা জানান,এবছর জুরাছড়ি উপজেলার ৪৫০ হেক্টর আবাদ করে কৃষকেরা বাম্পার ফলন করেছেন। তিনি আরো জানান,আগামীতে এই শুমারীর উপড় ভিক্তি করে যাহাতে কৃষকদের সুবিধার জন্য আগাম পরিকল্পনা গ্রহণ করা হয় সেজন্য শুমারীকারীদের সঠিকভাবে জরিপ করার অনুরোধ করেন।