ব্রেকিং নিউজ

এসপি আলমগীরের হুঁশিয়ারিঃ পুলিশের চাকুরী পেতে আর্থিক লেনদেন করলে যেতে হবে শ্বশুরবাড়ি!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙ্গামাটিতে পুলিশ বাহিনীর নারী ও পুরুষ কনস্টেবল পদে ভর্তির জন্য প্রার্থী বাছাই করা হবে ২৪ জুন সোমবার। এই নিয়োগ প্রক্রিয়ায় নির্ধারিত ফি’র চেয়ে অতিরিক্ত যেকোন আর্থিক লেনদেন নিষিদ্ধ করেছেন রাঙ্গামাটির পুলিশ সুপার আলমগীর কবীর ( পিপিএম – সেবা)।

১৪ জুন শুক্রবার রাঙ্গামাটি পুলিশ সুপারের অফিসিয়াল ফেইসবুক আইডিতে এসপি আলমগীর কবীরের স্বাক্ষরকৃত একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। উক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়,

“প্রিয় রাঙ্গামাটিবাসী,

অতি সম্মানের সহিত আপনাদের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, আগামী ২৪/০৬/২০১৯ খ্রিঃ তারিখে রাঙ্গামাটি পার্বত্য জেলায় পুরুষ/নারী কনস্টেবল পদে ভর্তির জন্য প্রার্থী বাছাই করা হবে। শারীরিক, লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার সাপেক্ষে এবং নিয়ােগ সংশ্লিষ্ট সকল প্রকার বিধি-বিধান অনুসরণ পূর্বক যােগ্য প্রার্থীদেরকে চুড়ান্তভাবে নির্বাচন করা হবে। ১০০ (একশত) টাকা ব্যাংক চালান ও ৩ (তিন) টাকা মূল্যের কনস্টেবল ভর্তি ফরম ক্রয় ছাড়া কোন প্রকার অর্থ খরচের প্রয়ােজন নাই । নিয়ােগ প্রক্রিয়া হবে সম্পূর্ণ স্বচ্ছ। কোন ব্যাক্তি/গােষ্ঠী যদি আপনাকে অর্থের বিনিময়ে চাকুরী পাইয়ে দেওয়ার আশ্বাস প্রদান করে এবং আপনি এই বিষয়ে সম্মতি দেন সেক্ষেত্রে এটা নিশ্চিত যে আপনি প্রতারণার ফাঁদে পা দিচ্ছেন। এ ব্যাপারে সকলকে আগাম সর্তকতা প্রদান করা হলাে। যে কোন পর্যায়ে কোন প্রার্থী কর্তৃক দাখিলকৃত তথ্য মিথ্যা/ভুল/প্রার্থীর কোন প্রতারণা প্রমাণ হলে তাকে নিয়ােগের অযােগ্য/বহিস্কার/চাকুরিচ্যুত সহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নিয়ােগ প্রক্রিয়ায় কোন ব্যক্তি বা পুলিশ সদস্য অনিয়ম বা আর্থিক লেনদেনে জড়িত হলে তার বিরুদ্ধে আইনানুগ/বিভাগীয় কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।”