ব্রেকিং নিউজ

বান্দরবানে জীপ খাদে পড়ে নিহত-৩,আহত-৩

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের থানচি উপজেলার বলিপাড়া এলাকায় সিমেন্ট বোঝাই জীপ গাড়ি খাদে পড়ে ঘটনাস্থলে দুই শ্রমিক নিহত হন । পরে বান্দরবান সদর হাসপাতালে আনার পথে নিহত হন ব্যবসায়ী মো: আব্দুল খালেদ।

এই ঘটনায় আহত হয়েছেন আরো তিন শ্রমিক। নিহতরা হলেন- উপজেলার বলিপাড়া ইউনিয়নের চাকমা পাড়ার বাসিন্দা সন্তোষ চাকমা (৩৫) একই ইউনিয়নের মুসলিম পাড়া এলাকার বাসিন্দা আবুল কালাম (৪৪), বান্দরবান বাজারের ব্যবসায়ী আব্দুল খালেদ (৭০) নিহত হন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় জীপ গাড়িটি বান্দরবান সদর থেকে সিমেন্ট বোঝাই করে দুর্গম থানচি উপজেলা সদরে যাচ্ছিল। আর ওই গাড়িটি ৬ জন শ্রমিক বহন করছিল। এসময় গাড়িটি থানচির জীবন নগর এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৩শত ফুট গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এই দুই শ্রমিকের মৃত্যু হয়।

ঘটনার পর আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয় । পরে আহদের অবস্থা অবনতি হওয়ার কারনে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়রুল ইসলাম জানান, গভীর খাদ থেকে নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্ত্রের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এবং থানচি থেকে নেওয়ার পথে ব্যবসায়ী মো: আব্দুল খালেদ সহ মোট ৩ নিহত হন।

প্রসঙ্গত, বান্দরবানের ৭টি উপজেলার মধ্যে বান্দরবান-থানচি সড়ককে সবচেয়ে বিপদজনক সড়ক হিসাবে গণ্য করা হয়।