ব্রেকিং নিউজ

মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষে বাঘাইছড়িতে আহত ২

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়ি-দীঘিনালা সড়কে ভাড়া চালিত মোটর সাইকেল ও মাহিন্দ্র সিএনজির মুখমুখি সংঘর্ষ হয় এতে মোটর সাইকেলের দুই আরোহী মারাত্মক আহত হয়।

২২ জুন শনিবার দুপুর ৩ ঘটিকায় মারিশ্যা দীঘিনালা সড়কের ৬ কিঃমিঃ এলাকায় এই সংঘর্ষ ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায় দীঘিনালা থেকে মারিশ্যাগামী একটি প্লাটিনা মোটরসাইকেল ( খাগড়াছড়ি হ – ১১ ৩৬৮৩) চালক মোঃ ওয়াদুদ(৩৬), পিতাঃ আলী আহম্মদ যাওয়ার সময় মারিশ্যা থেকে দীঘিনালাগামী একটি বাজাজ (অন টেস্ট) মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক ও মোটরসাইকেলের যাত্রী রাজ্জাক, পিতাঃ মৃত ইসমাইল,গ্রামঃ চার কিলো প্রশিক্ষণ টিলা বাঙ্গালী পাড়া,পোঃ মারিশ্যা,থানাঃ বাঘাইছড়ি আহত হয় এবং মোটর সাইকেল চালক এর ডান পায়ের হাড় ভেঙ্গে বেড়িয়ে আসে।

মহেন্দ্রাটি উলটে গেলেও যাত্রীদের কেউ গুরুত্বর আহত হয়নি। পরবর্তীতে ঘটনাস্থল থেকে আহতদের স্থানীয়ভাবে উদ্ধার করে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক আহত মোটরসাইকেল চালক ও যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন।

বাঘাইছড়ি থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনায় পড়া দুইটি গাড়িই আটক করে থানা হেফাজতে নিয়ে আসে। মাহেন্দ্রর চালক পলাতক আছে বলে নিশ্চিত করেন থানার এসআই মাসুদ রানা।