ব্রেকিং নিউজ

মানসম্মত প্রাথমিক শিক্ষার লক্ষ্যে জুরাছড়িতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে ২৩ জুন জুরাছড়ি উপজেলা পরিষদ হলরুমে প্রাথমিক বিদ্যালয়ের সকল এস,এম,সি সভাপতিদের নিয়ে মানসম্মত শিক্ষার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমা’র সভাপতিত্বে রিসোর্স কর্মকর্তা মোরশেদুল এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রিটন চাকমা,মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস আলপনা চাকমা সহ স্থানীয় ইউপি চেয়ারম্যান বৃন্দ।

সভায় উপজেলা চেয়ারম্যান এস,এম,সি কমিটির সভাপতিদের উদ্দেশ্য করে বলেন,একটি জাতি উন্নত শিখরে পৌঁছতে হলে প্রয়োজন শিক্ষা, শিক্ষার কোন বিকল্প নেই উল্লেখ করে তিনি আরো জানান,শিক্ষক অভিবাক অধিকতর সচেতন হলে আমরা মানসম্মত শিক্ষায় উপনিত হতে পারব। এজন্য প্রয়োজন শিক্ষক এবং অভিবাবকদের সমন্বয় সাধন গড়তে পারলে আমাদের শিশুরা আরো বেশী অগ্রসর হতে পারবে এমন আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া তিনি বলেন,মানসম্মত শিক্ষা গড়ার ক্ষেত্রে বহুকিছু পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে,এগুলো বাস্তবায়ন গড়ার ক্ষেত্রে এস,এম,সি সভাপতি ও শিক্ষকদের আন্তরিকতায় এগিয়ে আসার জন্য সকলের প্রতি অনুরোধ জ্ঞাপন করেন।

সভায় সদর ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা বলেন,বিদ্যালয়ে বিভিন্ন সমস্যা থাকতে পারে তা সঠিক চিহ্নিত করে সংশ্লিষ্ট চেয়ারম্যানদের লিখিত আকারে আবেদন করার জন্য সভাপতিদের প্রতি অনুরোধ জানান।এছাড়াও বক্তব্য রাখেন আদিয়াবছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রুপেশ চাকমা,মাধবছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি,অনিলবরণ চাকমা প্রমূখ।