ব্রেকিং নিউজ

দেশাত্মবোধক গানে চ্যাম্পিয়ন প্রত্যন্ত জুরাছড়ির প্রজ্ঞা

॥ স্মৃতিবিন্দু – জুরাছড়ি ॥

প্রত্যন্ত জুরাছড়ি উপজেলা থেকে প্রজ্ঞা চাকমা আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় এবার দেশাত্ববোধক গানে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন গৌরব অর্জন করায় জুরাছড়ি উপজেলা প্রশাসন অভিনন্দন জানিয়েছেন। প্রজ্ঞা চাকমা পানছড়ি ভুবনজয় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেনী ছাত্রী। সাংস্কৃতিক কর্মকান্ডের পাশাপাশি সে পড়ালেখায়ও একজন মেধাবী ছাত্রী হিসেবে নিজ বিদ্যালয়ের শিক্ষকেরা তাকে অত্যন্ত প্রশংসা করেন।

জুরাছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা প্রজ্ঞা চাকমাকে পরিষদের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে বলেন, প্রজ্ঞা চাকমা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন গৌরব অর্জন করায় গর্বীত । যাহাতে ভবিষ্যতে আরো বেশী ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে এগিয়ে গিয়ে দেশে এবং আন্তর্জাতিক পর্যায়ে কোমলমতি শিশুরা সুনাম অর্জন করতে পারেন সেজন্য সকল স্থরের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন।

প্রজ্ঞা চাকমা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্যানন্দ চাকমা থেকে প্রজ্ঞা চাকমা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন গৌরব অর্জনের অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তিনি জানান,এই গৌরব শুধু বিদ্যালয়ের নয়, এই গৌরব পুরো রাঙ্গামাটি জেলাবাসীর তাই প্রজ্ঞা চাকমার কারনে আজকে এই প্রত্যন্ত জুরাছড়ি উপজেলা সাংস্কৃতিক অঙ্গনে আরো একধাব এগিয়ে গেছে বলে মন্তব্য করেন। তিনি প্রজ্ঞা চাকমা’র জীবনের উন্নতি সাফাল্য আর্শিবাদ জানিয়ে বলেন,এমন প্রত্যন্ত এলাকা থেকে যাহাতে প্রজ্ঞা একদিন বড়মাপের শিল্পী হয়ে সারাদেশের সুনাম অর্জন বয়ে আনতে পারেন সেজন্য সকলের প্রজ্ঞার প্রতি আর্শিবাদ কামনা করেন।

এছাড়াও জুরাছড়ি উপজেলার সকল শিক্ষক সমাজের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।