ব্রেকিং নিউজ

বান্দরবানে জেএসএস সমর্থককে গুলি করে হত্যা!

॥বান্দরবান প্রতিনিধি॥
বান্দরবানের রোয়াংছড়িতে পাহাড়ের আঞ্চালিক দল জনসংহতি সমিতির (জেএসএস) এক সমর্থককে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার রাতে উপজেলা সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড থোয়াইঅংগ্য পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের নাম অংথুইচিং মারমা।
পুলিশ ও স্থানীয় জানায়, রাত ৫ জন লোক এসে অংথুইচিংকে বাসা থেকে বাইরে ডেকে নিয়ে যায়। এসময় কয়েকটি গুলির আওয়াজ পাওয়া যায়। পরে সকালে পাড়া থেকে দেড় কিলোমিটার দূরে হাত বাঁধা অবস্থায় তাঁর লাশ পাওয়া যায়। তবে কেন তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে কেউ কিছু বলতে পারছে না। তবে এলাকাবাসীর দাবী নিহত অংথুইচিং মারমা আঞ্চলিক রাজনীতিতে কোনো সক্রিয় কর্মী নয়, এলাকায় সমর্থক হিসেবে তাঁর পরিচিতি রয়েছে। তবে জনসংহতি সমিতির নেতা কর্মীদের দাবী সে পাড়া কমিটির সদস্য।
এবিষয়ে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, অংথুইচিং নামে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। খবর পেয়ে সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, সম্প্রতি বান্দরবানে পাহাড়ের আঞ্চালিক রাজনৈতিক দল (জেএসএস )ও মগ লিবারেশন পার্টি (মগবাহিনী) নামে পাহাড়ের একটি সন্ত্রাসী গ্রুপের সাথে দন্ধ চলে আসছে। তার ধারাবাহিকতায় এ হত্যা কান্ডটি ঘটেছে বলে ধারনা করছেন স্থানীয়রা।