বান্দরবানে নিখোঁজ দুই পর্যটকের লাশ উদ্ধার!

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের রুমা উপজেলায় ঝর্না দেখতে গিয়ে নিখোঁজ নৌবাহিনীর কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহ ও কলেজ ছাত্রী জান্নাত আরার লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে ঘটনাস্থল থেকে ৭ কিলোমিটার রুমার দুরে মুংনম পাড়ার নিচে পাইন্দু খাল থেকে নৌবাহিনীর কর্মকর্তা সাইফুল্লাহ মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। অপর দিকে সাতকানিয়ার বাজালিয়া এলাকার সাঙ্গু নদী থেকে জান্নাত আরার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিখোজ দুই পর্যটককে খুজতে সোমবার সকাল থেকে স্থানীয়রা পাইন্দু খালে অভিযান চালায় পরে মুংনম পাড়া এলাকায় সাইফুল্লাহ লাশ পাওয়া যায়। এবং পরে বেলা ১২ টার দিকে সাতকানিয়ার বাজালিয়া এলাকায় সাঙ্গু নদীতে একটি নারীর লাশ ভেসে উঠলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও নিখোজের আত্মীয় স্বজন গিয়ে লাশ সনাক্ত করে।

বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, নিখোজ নৌবাহিনীর কর্মকর্তা ও কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য নিহত নৌবাহিনীর কর্মকর্তা ও কলেজ ছাত্রী জান্নাত আরাসহ ৬ পর্যটক গত শনিবার রুমার তিনাপ সাইতার ঝর্না দেখতে যায়। সন্ধায় ফেরার পথে পাইন্দু খাল পার হওয়ার সময় পানির স্রোতে সাইফুল্লাহ ও জান্নাত আরা ভেসে যায়। দুইদিন পর তাদের লাশ পাওয়া যায়।