ব্রেকিং নিউজ

শ্বশুরবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

॥ হাটহাজারী প্রতিনিধি ॥

হাটহাজারী পৌর এলাকা ফটিকা মেহেদী পাড়ায় জান্নাতুন নাঈম (২১) নামে এক গৃহবধূ শ্বশুরবাড়িতে রহস্যজনক মূত্যু হয়েছে। মেয়ের পরিবারের অভিযোগ নির্যাতন করে নাঈমকে হত্যা করেছে। শনিবার(৬জুলাই) সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাটায় হাটহাজারী মডেল থানা পুলিশ।

মেয়ের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার পর শ্বশুর শাশুড়িকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সকাল সাড়ে এগারটার দিকে নিহতের বাড়ির লোকজনকে নিহতের শ্বশুড় বাড়ির লোকজন জানায় নাঈম স্ট্রোক করেছে। প্রথমে স্থানীয় একজন চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি দ্রুত হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের বাড়ির লোকজন হাসপাতালে গিয়ে উত্তেজিত হয়ে তাদের মেয়েকে হত্যা করেছে অভিযোগ দাবী করেন। এক পর্যায়ে উভয় পক্ষের হাতাহাতিতে শ্বশুড় ফারুক আহমেদের মাথায় আঘাতপ্রাপ্ত হয়। খবর পেয়ে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম ও মডেল থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ মর্গে প্রেরণ করেন। একই সময় আঘাতপ্রাপ্ত শ্বশুড় ফারুক আহমদকে উদ্ধার করে উভয়কে পুলিশ পাহারায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ- আল মাসুম সাংবাদিকদের বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি ইতিমধ্যে আমরা লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটনের পর জানা যাবে হত্যা নাকি স্বাভাবিক মূত্যু।