রুমায় নদীর স্রোতে ভেসে গিয়ে ১ জনের মৃত্যু, নিখোঁজ ১

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানে সাঙ্গু নদী পারাপারের সময় বম সম্প্রদায়ের ২ স্থানীয় বাসিন্দা পানির স্রোতে ভেসে যায়। তাদের মধ্যে ১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। অপর জন এখনো নিখোঁজ রয়েছে। বুধবার সকালে জেলার রুমা উপজেলার দুর্গম রেমাক্রী প্রাংসা ইউনিয়নে নদী পারাপারের সময় এ ঘটনা ঘটে। তারা হলেন লাল সম দির বম (৩০) ও লালহুন সাং বম (১২)। তারা দুজনই রেমাক্রী প্রাংসা ইউনিয়নের বাসিন্দা বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৭টার দিকে স্থানীয় ২ বাসিন্দা রুমা থেকে পায়ে হেঁটে রেমাক্রী প্রাংসা ইউনিয়নে যাওয়ার পথে রেমাক্রী খাল পার হওয়ার সময় পানির স্রোতে ভেসে যায়। টানা বৃষ্টিপাতের কারণে নদীতে পানি বেশি এবং এলাকাটি দূর্গম হওয়ায় উদ্ধার অভিযান পরিচালনা করা যায়নি।

এদিকে বুধবার দুপুরের দিকে নিখোঁজের জায়গা থেকে ৬ কি:মি: দূরে লাল সম দির বমের লাশ খুঁজে পায় স্থানীয়রা। অপর জন এখনো নিখোঁজ রয়েছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম চৌধুরী বলেন, রুমা উপজেলার দূর্গম রেমাক্রী প্রাংসা ইউনিয়নে নদী পার হতে গিয়ে বম সম্প্রদায়ের ২ জন ভেসে যাওয়ার খবর পেয়েছি। এলাকাটি দূর্গম এবং নদীতে পানি বেশি থাকার কারণে উদ্ধার অভিযান পরিচালনা করা যাচ্ছে না। তবে দুপুরের দিকে একজনের লাশ খুঁজে পায় স্থানীয়রা। অপর জন এখনো নিখোঁজ রয়েছে।