ব্রেকিং নিউজ

জেলা পরিষদের ত্রাণে খাগড়াছড়িতে বন্যা কবলিতদের মূখে স্বস্থির হাঁসি!

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়িতে ভারী বর্ষণে পাহাড় ধস ও বন্যা কবলিত ক্ষতিগ্রস্তদের পাশে দাড়িয়েছে খাগড়াছড়ি জেলা পরিষদ। বুধবার রাতে খাগড়াছড়ি পৌর শহরের “কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র,শিশু প্রাথমিক বিদ্যালয়,গোলাবাড়ী ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন ইউনিয়নে এই ত্রান বিতরণ করা হয়।

ত্রান বিতরণকালে প্রতি পরিবারকে ১০কেজি করে চাউল, আলু, সোয়াবিন তেল, ডাল, লবন, চিনি, মুড়ি, বিস্কুট, মোমবাতি, ম্যাচসহ ১১পদের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। খাগড়াছড়ি জেলা সদরে ক্ষতিগ্রস্থ ও বন্যা কবলিত প্রায় ৩ হাজার বন্যা কবলিতদের মাঝে ত্রান বিতরণ করা হবে বলে জানা গেছে।

এ সময় বন্যা কবলিত, দুস্থ,পাহাড় ধসে ক্ষতিগ্রস্থদের মাঝে এ সব ত্রান তুলে দেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মংশেইপ্রু চৌধুরী অপু, জুয়েল চাকমা, খোকশে^র ত্রিপুরা, পার্থ ত্রিপুরা জুয়েল, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক নুরুল আজম, পৌর কাউন্সিলর পরিমল দেবনাথ, মাসুদুল হক মাসুদ, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিউসা মগ, গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা, পৌর আওয়ামীলীগের সাধারণ জাবেদ হোসেন, পৌর ছাত্রলীগের আহবায়ক রেজাউল করিম প্রমূখ।

ত্রান বিতরণ কালে নেতৃবৃন্দরা বলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সব সময় এ জেলার অসহায়,ক্ষতিগ্রস্থ,দূর্গতদের পাশে ছিল। আগামীতেও থাকবে। এই ত্রান ক্ষতিগ্রস্থদের জন্য কিছুটা হলেও অভাব পুরন করবে। সে সাথে পাহাড়ের যে কোন সমস্যায় অসহায়দের পাশে থেকে খাগড়াছড়ি জেলা পরিষদ সম্প্রীতি বন্ধন অটুট রাখতে কাজ করে যাচ্ছে। এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান নেতৃবৃন্দরা।