টানা বৃষ্টির কারণে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

টানা এক সপ্তাহ ভারী বর্ষনের বৃষ্টির কারণে ক্ষতি গ্রস্থ এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা,উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান,১নং ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা,ইউপি সচিব অনিল কুমার চাকমা প্রমূখ।

১২ জুলাই ঘিলাতুলী গ্রামের ক্ষতি গ্রস্থ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করতে গিয়ে দেখা যায়, এতে প্রায় ৩০ পরিবার ঘিলাতুলী নিম্ম মাধ্যমিক বিদ্যালয় ও ঘিলাতুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে অবস্থান নিয়েছেন। উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা ও ১নং ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা জানান,পাহাড়ী ঢলের বৃষ্টির পানির কারণে অনেক এলাকায় বহু ক্ষতি গ্রস্থ পরিবার রয়েছে যা এখনো এসব এলাকায় ত্রাণ পৌছানো যায়নি। পানির স্রোত একটু কমে আসলে শীলছড়ি, ফকিরাছড়ি,সহ ক্ষতি গ্রস্থ এলাকা পরিদর্শন করে উক্ত এলাকা সমূহের ত্রাণের ব্যবস্থা গ্রহণ করা হবে জানিয়েছেন সুরেশ কুমার চাকমা।

অন্যদিকে ১নং ইউপি চেয়ারম্যান জানিয়েছেন তার ইউনিয়নে কুসুমছড়ি মিটিংগাছড়ি,গবছড়ি,লুলাংছড়ি এলাকা পরিদর্শন করে ত্রাণের ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। এছাড়াও পাহাড়ে যারা জুমচাষ করে বসবাস করেন তাদের বৃষ্টির কারণে অনেক নতুন আবাদি জমি ক্ষতি গ্রস্থ হয়েছে এমন তথ্য জানিয়েছেন বিভিন্ন এলাকার সাধরণ জনগণ,তাই পর্যাপ্ত পরিমাণ না হলেও নূন্যতম ক্ষতি পূরণের জন্য সরকারের কাছে আবেদন জানিয়েছেন।