ব্রেকিং নিউজ

কাপ্তাই হ্রদ থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

॥ নুর হোসেন মামুন ॥

রাঙামাটির কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা এক পাহাড়ি ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জেলার কাপ্তাই উপজেলাধীন কলমীছড়া এলাকায় কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় শনিবার সন্ধ্যারাতে অর্ধগলিত এই মরদেহটি উদ্ধার করেছে কাপ্তাই থানা পুলিশ।

৫০ বছর বয়সী ব্যক্তিটির মরদেহের অবস্থা পর্যবেক্ষণ করে পুলিশের ধারণা, গত ১’সপ্তাহ আগেই তার মৃত্যু হয়েছিলো। মরদেহটির শরীরে কোন ক্ষত’র কথাই জানাতে পারেনি পুলিশ।

কাপ্তাই থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কাপ্তাই খালের মুখ সংলগ্ন কলমীছড়া এলাকার কাপ্তাই হ্রদ হতে মরদেহটি উদ্ধার করি। মরদেহটির শরীরের পচন ধরা দেখে অনুমাণ করা হচ্ছে, সে গত এক সপ্তাহ আগে মৃত্যুবরণ করেন।

মরদেহের শরীরে কোন আঘাত রয়েছে কি না সে বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমরা এখনে তাকে ভালো করে দেখতে পারিনি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠো ফোনে বলেন, আমি বর্তমানে মরদেহটির পাশে রয়েছি। স্থানীয়দের থেকে শুনেছি এর আগে মরদেহটি রাঙামাটির বিলাইছড়ি, কাপ্তাইয়ের হরিণছড়া ও শুকনা ছড়িতেও দেখতে পাওয়া গিয়েছে। সেখান থেকেই ভেসে কাপ্তাইয়ে এসেছে। তিনি অজ্ঞাতনামা ঔ ব্যক্তির নাম-পরিচয় নিশ্চিত করতে পারেননি।