সাফল্য ও সততার ফসল হিসেবে কাপ্তাই ইউএনও অফিস সুপার পেলেন জেলার শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার

॥ নূর হোসেন মামুন – কাপ্তাই ॥

‘সোনার বাংলা গড়ব প্রত্যয়ে’ ২০১৮-২০১৯ সালের এবার রাঙামাটি জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কারে ভুষিত হওয়ার গৌরব অর্জন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সুপার মো. সিরাজুল ইসলাম। সরকারের সোনার বাংলা গড়ার অঙ্গীকারে সম্মতি জানিয়ে সবচেয়ে বেশি জোড়ালো ভূমিকা পালন শুরু হয় উপজেলা পর্যায় থেকেই।

চাকরিকালে সততা, নিষ্ঠা, একাগ্রতা ও কাজের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসার ফসল হিসেবেই হয়তো সরকার বাহাদুর আমাকে জেলার শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কারে ভুষিত করেছেন। এই পাওয়া আমার একার নয়, এই পাওয়া কাপ্তাই উপজেলা তথা সমগ্র জেলা পর্যায়ের সকল ৪র্থ শ্রেণী কর্মকর্তা ও কর্মচারীদের। তাই যতদিন বেঁচে থাকা সম্ভব, ততদিনই সততা এবং ভালবাসা দিয়ে দায়িত্ব পালন করে বেঁচে থাকার স্বাধ সন্ধানের প্রত্যয় ব্যক্ত করেন, মো. সিরাজুল ইসলাম।

রাঙামাটি জেলা প্রশাসক এ.কে.এম মামুনুর রশিদের সভাপতিত্বে ডিসি কার্যালয়ে এক উৎসব মূখর আয়োজনের মধ্য দিয়ে তার হাতে সম্মাননা তুলে দেন, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. নুরুল আলম নিজামী। এ’সময় জেলা পর্যায়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও দায়িত্বরত কর্মচারীগণ উপস্থিত ছিলেন।