মানিকছড়িতে স্কুল ভবন উদ্বোধন

॥ মানিকছড়ি প্রতিনিধি ॥

মানিকছড়ি রাজবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। ১ আগস্ট দুপুর ১২ টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন নব নির্মিত স্কুল ভবনটি শুভ উদ্বোধন করেন।

এল.জি.ই.ডি এর অর্থায়নে এন.ডি.আই.জি.পি.এস. প্রকল্পটির বাস্তবায়নে ফটিকছড়ির ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স এইচ.এস. এন্টারপ্রাইজ ভবনটি নির্মানে ৭৬ লক্ষ ৮৬ হাজার টাকা ব্যয়ে এটি নির্মাণ করা হয়। ভবনটি নির্মান কাজের তদারকির দায়িত্বে ছিলেন ঠিকাদার মো. রফিকুল ইসলাম। ৬কক্ষ বিশিষ্ট স্কুল ভবনটিতে শ্রেণিকক্ষ ও শিক্ষকদের অফিস কক্ষ রয়েছে।

মানিকছড়ি রাজবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ, ভাইস চেয়ারম্যান ডলি চৌধুরানী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি মো. মাঈন উদ্দিন, ১নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন, উপজেলা শিক্ষা অফিসার দেবাশীষ বড়–য়া, , উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামালসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।