মানিকছড়িতে গ্রাম ডাক্তার সমিতির ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

॥ মানিকছড়ি প্রতিনিধি ॥

মানিকছড়ি উপজেলা বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি’র ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে ২ আগস্ট দুপুর ১২টায় বাজারস্থ‘জেনারেল হোটেল’এর হল রুমে এক বিশেষ সভা অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ডা. দিলীপ কুমার নাথ। সভায় সভাপতি পদে ডা. অমর কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক পদে ডা. রমজান আলী ও সাংগঠনিক পদে ডা. অমল কান্তি নাথ, ডা. আমিনুল ইসলাম ও ডা. ইমরান হোসেন এার ঘোষণা করা হয়।

উপদেস্টা মন্ডলীর সদস্য ডা. মো. আবদুল হামিদ ও ডা.নারায়ন চন্দ্র নাথ এর সঞ্চালনায় অনুষ্টিত বিশেষ সভায় উপজেলা তৃণমূল থেকে আসা গ্রাম ডাক্তার সদস্যরা বক্তব্য রাখেন। পরে উপদেষ্টা মন্ডলীর সদস্য ডা. আতিকুল ইসলাম, ডা. সিরাজুল ইসলাম, ডা. নুরুন নবী, ডা. মো. এয়াকুব আলী, ডা. প্রকাশ নাথ. ডা. লক্ষণ চন্দ্র নাথ, ডা. শংকর মল্ল, ডা. ইদ্রিস মিয়া সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

পরে সভায় উপস্থিত গ্রাম ডাক্তার সকল সদস্যদের মতামতে ত্রি-বার্ষিক কাউন্সিলে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির মানিকছড়ি শাখায় ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে বর্তমান সভাপতি ডা. অমর কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক ডা. রমজান আলীকে স্ব-পদে বহাল রেখে ডা. মো. শাহ আলমকে সিনিয়র সহ-সভাপতি,যুগ্ন সম্পাদক ডা. মো. মনির হোসেন (সিএসসিপি), ডা. নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক পদে ডা. অমল কান্তি নাথ, ডা, আমিনুল ইসলাম ও ডা. ইমরান হোসেন এবং কোষাদক্ষ পদে ডা. পূর্ণ চন্দ্র নাথের নাম ঘোষণার মধ্য দিয়ে ত্রি-বাষিক কাউন্সিল সভার সমাপ্তি করা হয়। অন্যান্য পদে সদস্যদের নাম অচিরেই ঘোষণা করা হবে বলে জানানো হয়। পরে সবাই দুপুরের খাবারে মিলত হয়।