জমি নিয়ে বিরোধের জেরে বাঘাইছড়িতে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়িতে জমি নিয়ে বিরোধের জেরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসকের কার্যালয়ের দলিল লেখক বোরহান উদ্দিন এবং বাঘাইছড়ি উপজেলার মুক্তিযোদ্ধা মুক্তার আহম্মেদ।

২৭ জুলাই বিকাল ৫ ঘটিকায় বাঘাইছড়ি প্রেসক্লাবে উপস্থিত হয়ে মুক্তিযোদ্ধা মুক্তার আহম্মদ প্রথমে লিখিত ও মৌখিক বক্তব্য তুলে ধরে সাংবাদিক সম্মেলন করেন এবং রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের দলিল লেখক বোরহান উদ্দিনকে দায়ী করে বক্তব্য পেশ করেন।

উক্ত সংবাদ সম্মেলনটি বিভিন্ন স্থানীয় ও অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়। মুক্তিযোদ্ধা মুক্তার আহম্মেদ এর সাংবাদিক সম্মেলনের বিষয়টি জেলা প্রশাসকের কার্যালয়ের দলিল লেখক বোরহান উদ্দিনের নজরে এলে তিনি তৎক্ষনিক বিষয়টি প্রতিবাদ করেন এবং বাঘাইছড়ি প্রেস ক্লাবে লিখিত অভিযোগ করেন এবং সাংবাদিক সম্মেলনের আবেদন করেন। তারই ধারাবাহিকতায় ৩ আগষ্ট বিকাল ৫ ঘটিকায় বাঘাইছড়ি প্রেসক্লাবে উপস্থিত হয়ে লিখিত ও মৌখিক বক্তব্যের মাধ্যমে মুক্তিযোদ্ধা মোক্তার আহম্মেদের সাংবাদিক সম্মেলনের জোরালো প্রতিবাদ জানান এবং নিজেকে নির্দোষ দাবী করে বক্তব্য পেশ করেন।

এছাড়াও তিনি তার বক্তব্যের আলোকে দালিলিক প্রমান স্বরূপ প্রয়োজনীয় কাগজপত্র উপস্থিত সাংবাদিকদের মাঝে পেশ করেন এবং সাংবাদিক ও প্রশাসনের সহযোগীতা কামনা করে তার বিরুদ্ধে আনীত মিথ্যা মামলা থেকে তাহাকে অব্যহতি দেয়ার জোর দাবী করেন।