টমটমের ধাক্কায় পিতার সামনে ৫ বছরের শিশুর মৃত্যু!

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের আলীকদমে রাস্তা পার হওয়ার সময় টমটমের ধাক্কায় এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার দুপুর লামা-আলীকদম সড়কের রেপার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম মো: মিজান (৫)। সে চৈক্ষ্যং ইউনিয়নের রেপার পাড়া আনন্দ স্কুলের ১ম শ্রেণীর ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায় রবিবার দুপুরে স্কুল ছুটি হলে মিজান বাড়ীর উদ্দেশ্যে বের হয় এমন সময় রেপার পাড়া এলাকায় রাস্তার অপর পাশে দোকানে তার বাবা কে দেখতে পেয়ে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি টমটম তাকে ধাক্কা দেয়। পরে শিশুর পিতাসহ এলাকাবাসী তাকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এঘটনায় শিশুর পিতা আবুল হাশেম তার সন্তানের মৃত্যুর জন্য ঘাতক টমটম ড্রাইভারকে দায়ী করে। সে জানায় বেপরোয়া গতিতে আসা টমটম ধাক্কা দিয়ে আমার ছেলে কে হত্যা করেছে। আমি তার বিচার চাই।

বান্দরবান জেলার পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন টমটমের ধাক্কায় একটি শিশু নিহত হয়েছে। এটা একটি মর্মান্তিক ঘটনা পিতার সামনেই পুত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা ঘাতক টমটমটি আটক করেছি। আসামীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।