ঈদ-উল-আযহা উপলক্ষে খাগড়াছড়িতে আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

পবিত্র ইদ-উল-আযহা উপলক্ষে খাগড়াছড়িতে স্থানীয় সরকার প্রতিনিধি,চেম্বার, ব্যবসায়ী সমিতি, ইজারাদার, মোটর মালিক শ্রমিক প্রতিনিধির সাথে আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় খাগড়াছড়ি পুলিশ লাইন্স এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা পুলিশ এর আয়োজনে পুলিশ সুপার মো: আহমার উজ্জামানোর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিন। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলের রওনক আলম, সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এস এম শফি, বাজার ব্যবসায়ী কমিটির প্রতিনিধি লেয়াকত আলী চৌধুরী,বিশিষ্ট ঠিকাদার দিদারুল আলম দিদার প্রমূখ।

সভায় পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, বাজার স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের সহযোগীতার পাশাপাশি স্থানীয় সরকার প্রতিনিধি ও পরিবহনে মালিক গ্রুপের প্রতিনিধিদের সহযোগিতা জরুরী। কোরবানীর ঈদকে সামনে রেখে যেন কোন ধরনের অনিয়ম,চাঁদাবাজী না হয় সেদিকে সকলকে লক্ষ রাখতে হবে।

এছাড়াও বাংলাদেশ পুলিশ সদস্যরা সারাদেশের ন্যায় আইন শৃংখলা সুষ্ঠ পরিবেশ বজায় রাখার কাজ করে যাচ্ছে বলে তিনি মন্তব্য করেন। পাশাপাশি যে কোন ধরনের সমস্যায় পুলিশের সহায়তা প্রদানে বাংলাদেশ পুলিশ প্রস্তুত বলে তিনি জানান।