রাঙ্গামাটি শহরের কল্যাণপুর থেকে অজ্ঞাত পাহাড়ি যুবকের লাশ উদ্ধার!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটিতে এক অজ্ঞাত পাহাড়ি যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০আগষ্ট) দুপুরে জেলা শহরের কল্যাণপুর এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনো পর্যন্ত তার নাম পরিচয় পাওয়া যায়নি। তবে এটি হত্যাজনিত ঘটনা হিসেবে মনে করছেন পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্থানীয়রা রাঙামাটি শহরের কল্যাণপুরের শিবলী ফার্নিচার মাঠের ২৫ফিট নিচে জঙ্গলের ভিতর এক উপজাতি ব্যক্তির রক্তাক্ত মরদেহ দেখতে পায়। পরে খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে সে মরদেহটি উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যায়।

রাঙামাটি কোতোয়ালি থানার কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল ইসলাম (রনি) এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে এটা হত্যাজনিত ঘটনা। তবে নাম পরিচয় শনাক্ত করা যায়নি। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। তার পরনে সবুজ রঙের টি শার্ট ও কালো রঙের ফরমাল প্যান ছিল। শরীরে বেশ কিছু জায়গায় ক্ষত চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। মামলা কার্যক্রম চলমান।

উল্লেখ্য, উক্ত ঘটনায় শিবলী ফার্নিচার মার্টের দুই জন কর্মচারী পলাতক রয়েছে। শিবলী ফার্নিচারে গত রাতে মারামারি করার আলামত এবং রক্তের চিহ্ন পাওয়া যায়।