দুই নেতাকে হত্যার প্রতিবাদে বাঘাইছড়িতে জেএসএস’র বিক্ষোভ

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥
বাঘাইছড়িতে জেএসএস এমএন লারমা দলের দুই নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে সমাবেশ করেছে জেএসএস এমএন লারমা দলের নেতাকর্মীরা।
১১ আগস্ট দিবাগত রাত ১১ ঘটিকায় বাবু পাড়া রিপন চাকমার বাসায় এই হত্যাকান্ড সংঘঠিত হয়। ১২ আগস্ট সোমবার দুপুর ১২ ঘটিকায় এর প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে দলটি। বিক্ষোভ মিছিলটি বাবু পাড়া পিসিপি কার্যালয়  থেকে শুরু হয়ে চৌমুহনী সদরে এসে শেষ হয়।
এসময় জেএসএস এমএন লারমা দলের নেতারা এই হত্যাকান্ডের জন্য সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএসকে দায়ী করেন এবং দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেএসএস এমএন লারমা দলের বাঘাইছড়ি সভাপতি সুরেশ চাকমা, সাধারন সম্পাদক জ্ঞানোজিৎ চাকমা, সাংগঠনিক সম্পাদক জসি চাকমা, থানা কমিটির সদস্য রুবেল চাকমা, ও পিসিপির কেন্দ্রীয় কমিটির সদস্য জগদীশ চাকমা।
জেএসএস এমএন লারমা দলের শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে বক্তারা বলেন এই হত্যাকান্ডের সাথে সন্তুু লারমা সমর্থিত জেএসএস সরাসরি জড়িত। তাদের যথাসময়ে আইনের আওতায় আনা না হলে বাঘাইছড়ি উপজেলায় যে কোন অনাকাংখিত ঘটনার জন্য প্রশাসন দায়ী থাকবে।
এই ঘটনায় এখনো কোন মামলা হয়নি বলে নিশ্চিত করে বাঘাইছড়ি থানার ওসি এমএ মনজুরুল জানান আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠিয়েছি। বর্তমানে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। মারিশ্যা জোনের বিজিবি সদস্য ও পুলিশ যৌথ টহল অব্যহত রেখেছে।