ব্রেকিং নিউজ

জুরাছড়িতে জাতীয় শোক দিবস উপলক্ষে আ’লীগের র‍্যালী ও আলোচনা সভা

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১৪ আগষ্ট বুধবার জুরাছড়ি উপজেলা আওয়ামিলীগের অঙ্গ সংগঠনের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রবর্তক চাকমা। সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামিলীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা। বিশেষ অতিথি ছিলেন,জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক জ্যেতির্ময় চাকমা (কেরল),রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমাসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নিখিল কুমার চাকমা বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শে অসাম্প্রদায়িক রাজনীতি করেন তাদের উপর যে অত্যাচার জুলুম নির্যাতন তা বেশিদিন থাকবেনা। হিংসা বিদ্বেষ পরিহার করে সকলে মিলেমিশে থেকে এই পার্বত্য এলাকায় যাহাতে আমরা শান্তিতে বসবাস করে উন্নয়ন করতে পারি এজন্য যার যার রাজনীতি করার অনুরোধ করেন।

তিনি আরো বলেন, যারা অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করেনা তারাই পাকিস্তানের প্রেতাত্মা হয়ে জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছেন বলে মন্তব্য করেন।

সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি জ্ঞানমিত্র চাকমা’র সঞ্চালনায় বক্তব্য রাখেন জুরাছড়ি উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি চারু বিকাশ চাকমা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা,জুরাছড়ি যুবলীগের সভাপতি সুমতি বিকাশ দেওয়ান জেলা ছাত্রলীগের সাধরণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমূখ।