বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপির নেতৃত্বে র‌্যালীতে অংশ নেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, পৌর মেয়র ইসলাম বেবী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীরসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসনের উদ্যোগে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ৭টায় বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈ হ্লা জেলা প্রশাসক দাউদুল ইসলাম পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের ব্যাক্তিবর্গ।

পরে দিনটি উপলক্ষে জেলা আওয়ামীলীগ সরকারী বেসরকারী প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচী পালন করে এর মধ্যে দলীয় কার্যালয়ে কোরান খতম ও দোয়া মাহফিল, ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা চিত্রাংকন প্রতিযোগিতা শোকসভা ও গণভোজের আয়োজন করা হয়।