বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকীতে আলীকদমে শোক র‌্যালি ও আলোচনা সভা

॥ আলীকদম প্রতিনিধি ॥

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলীকদম উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগিত সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক শোক র‌্যালি, পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট সকালে উপজেলা আওয়াামী লীগের কার্যালয় থেকে শোক র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলীকদম প্রেসক্লাবে এসে শেষ হয়। পরে প্রেসক্লাব চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে, উপজেলা প্রশাসনের উদ্যোগে শোক র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, বিশেষ মোনাজাত ও উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরূমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব চত্বরে উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভায় বক্তব্য রাখেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য থোয়াইচাহ্লা মার্মা, সাধারণ সম্পাদক ধুংড়ি মং মার্মা, ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম টিপু ও জামাল উদ্দিন চেয়ারম্যান, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন, শ্রমিক লীগ সভাপতি সাতুল বড়ুয়া, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আব্দুল মুবিন, নয়াপাড়া ইউপি চেয়ারম্যান ফোগ্য মার্মা, আওয়ামী লীগ নেতা বাদশা মিয়া, মহিলা লীগ নেত্রী এনুচা মার্মা, যুবলীগ সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী ও ছাত্রলীগ সেক্রেটারী মোঃ সোহেল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়ামীলীগ নেতা এম কফিল উদ্দিন।