বান্দরবানে ট্রাফিক পুলিশের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবান ট্রাফিক পুলিশ এর উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। সোমবার সকালে মাইত্রেুাবাস,জীব- কার মালিক ও চালক সমিতির আয়োজনে শহরের ৯নং ওয়ার্ডের হিলবার্ডস্থ হতে এই অভিযান শুরু হয়। এসময় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী।

অভিযানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান ট্রাফিক বিভাগের (টিআই প্রশাসন) সালাউদ্দিন মামুন,বান্দরবান ট্রাক মিনি ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাবুল, মাইত্রেুাবাস,জীপ-কার সমিতির সদস্য নেজাম চৌধুরী,চালক সমতির আহবায়ক মো: আলমগীর!

পরিষ্কার পরিচ্ছন্নতা এই অভিযান হিলবার্ডস্থ হতে থেকে শুরু হয়ে ৯নং ওয়ার্ড বিভিন্ন এলাকায় প্রদক্ষিন করে এবং অভিযানে সড়কে ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা আবর্জনা পরিস্কার এবং বাড়ীর পাশের বিভিন্ন ঝুঁিকপূর্ণ গাছের ডাল কেটে ফেলা হয়। ঘন্টাব্যাপী এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে শহরের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা আর্বজনা পরিস্কার পরিচ্ছন্ন করার পাশাপাশি বাসাভাড়ির মালিকদেরকে সচেতনতামুলক দিক নির্দেশনা প্রদান করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী ও ট্রাফিক বিভাগের (টিআই প্রশাসন) সালাউদ্দিন মামুন।