রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে শহীদ সেনাসদস্য নাসিমের বাড়িতে চলছে শোকের মাতম

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাজস্থলীতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনা সদস্য নাসিমের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার তারাটি পূর্বপাড়ায়। কৃষক পিতা বিল্লাল হোসেন পুত্র নাসিমের মৃত্যুর সংবাদ পাওয়ার পর থেকে তার পরিবারে চলছে শোকের মাতম। বাবা বিল্লাল হোসেন, মা, বড় ভাই নইম আহমেদ বারবার মূর্ছা যাচ্ছেন, এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নাসিমের সহপাঠী বাল্যবন্ধু একই গ্রামের মারুফ জানান, সোমবার (১৯ আগস্ট) তার লাশ বাড়িতে নিয়ে আসা হবে। লাশ পৌঁছালে তারাটি পূর্বপাড়া প্রাইমারি স্কুল মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর আইএসপিআর সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী জানান, রোববার সকাল ১০টার দিকে রাঙামাটি রিজিয়নের রাজস্থলী আর্মি ক্যাম্প থেকে ৪ কিলোমিটার দক্ষিণে পোয়াইতুমুখ নামক এলাকায় সন্ত্রাসীরা সেনাবাহিনীর একটি টহল দলের উপর অতর্কিতে গুলি শুরু করে। এ সময় সৈনিক নাসিম গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন।

রেজাউল করিম আরো বলেন,বর্তমানে ওই স্থানে টহল কার্যক্রম জোরদার করা হয়েছে। এলাকার নিরাপত্তা ব্যবস্থা সেনাবাহিনীর নিয়ন্ত্রণাধীন রয়েছে।

প্রসঙ্গত, রোববার রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে আহত সেনা সদস্য নাসিম চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করে। ঘটনার পর বান্দরবান ও রাঙামাটি জেলার নিরাপত্তা জোরদার করেছে সেনাবাহিনী।