খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট খাগড়াছড়ি জেলা শাখার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনার অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় রূপ নগরস্থ সনাতন ছাত্র যুব পরিষদের নিজস্ব কার্যালয়ে এ আয়োজন করা হয়। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট এর খাগড়াছড়ি জেলা শাখার সহকারী প্রকল্প পরিচালক দিপঙকর চন্দ্র মন্ডলের সভাপতিত্বে এতে প্রধান অথিতি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী।

দেবব্রত ব্যানার্জির সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য্য, লক্ষ্মী নারায়ন মন্দিরের সাধারন সম্পাদক নির্মল দেব,সদস্য অজিত নন্দি, জন্মাষ্টমী উদযাপন পরিষদের খাগড়্ছাড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক চন্দন কুমার দে,সনাতন ছাত্র যুব পরিষদের খাগড়াছড়ি জেলা সভাপতি স্বপন ভট্টাচার্য্য প্রমূখ।

এতে প্রধান অতিথি নির্মলেন্দু চৌধুরী বলেন, বাংলাদেশের স্বাধীনতায় ঈষান্বিত হয়ে এদেশের পরাজিত শক্তি ও ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এ দেশকে অন্ধকারে ঠেলে দিতে চেয়েছিল। তবে বঙ্গবন্ধুর সে স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছে তারই প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা। সে ধারাবাহিকতায় এদেশ এগিয়ে যাচ্ছে বলে তিনি মন্তব্য করেন। এ সময় ৯ উপজেলার মন্দিরের ভিক্তিক শিক্ষা ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকরা এতে অংশ নেয়।