চালক অপহরণের প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ!

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের রুমা উপজেলায় চাঁদা না দেয়ায় জীপ গাড়ীর ৩ চালককে অপহরনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাঙালী ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজ। বুধবার সকালে শহরের হিলবার্ড এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এসে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক কাজী মো মজিবর রহমান, অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা কর্ণেল আইয়ুব, সাবেক সরকারী কর্মকর্তা আব্দুল ওহাব ও বাঙালী ছাত্র পরিষদের বান্দরবান জেলার সভাপতি মিজানুর রহমান, ।

প্রতিবাদ সমাবেশে কাজী মজিবর বলেছেন, পাহাড়ের পরিবেশ কে অশান্ত করার জন্য উপজাতি সন্ত্রাসীরা একের পর এক খুন অপহরন চাঁদাবাজী চালিয়ে যাচ্ছে কিন্তু প্রশাসন নিরব রয়েছে। কারা এ হত্যা কান্ড ঘটাচ্ছে অপহরন করছে সবাই তা জানে।
রুমায় মগ লিবারেশন পার্টি ৩ বাঙালী জীপ চালককে অপহরন করেছে তবুও প্রশাসন নীরব কেন। এসময় তিনি আরো বলেন আগামী ৩ দিনের মধ্যে অপহৃত জীপ চালকদের মুক্তি দেয়া না হলে ভবিষ্যতে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে এবং সন্ত্রাসী যেই হোক তাকে আইনের আওতায় আনারও দাবী জানান।

উল্লেখ্য, গত ১৯ আগস্ট চাঁদা না দেয়ায় রুমা উপজেলার মিনঝিরি পাড়ায় ৩ জীপ চালককে অপহরন করে নিয়ে যায় মগ লিবারেশন পাটির সন্ত্রাসীরা। পরে ২০ আগস্ট নয়ন জলদাশ, মো: মিজানকে উদ্ধার করে যৌথবাহিনী। চলতি মাসে ১০ লাখ টাকা মুক্তিপন চেয়ে জীপ মালিক সমিতিকে চিঠি দেয় মগ লিবারেশন পার্টি রুমা শাখা।