ব্রেকিং নিউজ

রোটার‍্যাক্ট ক্লাব অব রাংগামাটির ৫১১তম নিয়মিত সভা ও বই বিতরন অনুষ্ঠিত

॥ মাসুদ পারভেজ নির্জন ॥

রাংগামাটিতে রোটার‍্যাক্ট ক্লাব অব রাংগামাটির ৫১১ তম নিয়মিত সভা ও বই বিতরন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় কাঠালতলী সরকার প্রাথমিক বিদ্যালয় কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে একাদশ শ্রেনীর ২০ জন নবীন শিক্ষার্থীদের মাঝে বিজ্ঞান,ব্যবসায় ও মানবিক শাখার বই বিতরন করা হয়।

এসময় প্রায় ১৭০০০ টাকার বই বিতরন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে প্যানেল মেয়র বলেন,দায়িত্ব পালনের জন্য আমি আমার পরিবারকে সময় দিতে পারিনা, বিশ্রাম ও নিতে পারিনা আমার পরিশ্রম স্বার্থক যদি রোটার‍্যাক্ট ক্লাবের মতো সহযোগিতামূলক ও সেবামূলক ক্লাব ও সংগঠনের পাশে দাঁড়াতে পারি।

উক্ত ক্লাবের সভাপতি অলি আহাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত্ ছিলেন কাঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম, ক্লাবের সহ সভাপতি মোঃ কাউছার চৌধুরী,জয়েন্ট সেক্রেটারি মোঃ রবিউল আলম,মোঃ সঞ্চিতা বড়ুয়া,সার্ভিস ডিরেক্টর রোঃসাইফুল ইসলাম রুবেল,প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর মোঃ আলী হোসেন, ইন্ট্যারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর আহম্মেদ ইসতিয়াক আজাদ, চীফ সার্জেন্ট এ্যাট আর্মস মোঃ বিকো চাকমা,সদস্য পান্না আক্তার, প্রস্তাবিত সদস্য নাজমা ও একরামুল হক নয়ন সহ ক্লাবের সদস্য বৃন্দ।