মহালছড়িতে শুরু হলো বঙ্গবন্ধু গোল্ডকাপ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট 

॥ মহালছড়ি প্রতিনিধি ॥
খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ১ সেপ্টেম্বর(রবিবার) বিকাল সাড়ে ৩ টায় শুরু হয়েছে অনূর্ধ্ব ১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট।
উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে মহালছড়ি সদর ইউনিয়ন বনাম মুবাছড়ি ইউনিয়ন। উক্ত মধ্যকার খেলায় মহালছড়ি সদর ইউনিয়ন মুবাছড়ি ইউনিয়নকে ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
এর আগে বঙ্গবন্ধু গোল্ডকাপ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত। খেলা শুরু করার আগে মহালছড়ির প্রয়াত কৃতি ফুটবলার আব্দুর রহমান এর স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
খেলায় আরো উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল,মহালছড়ি সমবায় অফিসার সালাউদ্দিন,উপজেলা রিসোর্স সেন্টার এর কর্মকর্তা জসীম উদ্দীন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোকন মিয়া সহ অন্যান্য অতিথি বর্গ।
প্রধান অতিথি প্রিয়াংকা দত্ত তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন খেলা ধুলার মাধ্যমে ছেলেমেয়েদের দৈহিক,মানসিক ও সামাজিক দক্ষতার বিকাশ ঘটে।খেলাধুলায় ব্যস্ত থাকলে ছেলেমেয়েরা বিপদগামী হয় না। তিনি আরো বলেন এই খেলার মাধ্যমে সেরা খেলোয়ারদের নিয়ে উপজেলা টিম গঠন করা হবে।
উল্লেখ্য এ ফুটবল টুর্ণামেন্টে উপজেলার  চারটি ইউনিয়ন মহালছড়ি সদর, মুবাছড়ি, মাইসছড়ি ও ক্যায়াংঘাট ইউনিয়ন অংশগ্রহন করেছে।