লংগদুতে হ্রদের পানিতে ডুবে দুই শিশু কন্যার মৃত্যু!

॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটির লংগদুতে হ্রদের পাড়ে খেলার সময় পানিতে পড়ে ঠাই হারিয়ে ডুবে যায় সাদিয়া আক্তার(৩) ও হালিমা আক্তার(৪) নামের দুই শিশু কন্যা । অনেক খোঁজাখোঁজির শেষে দুই ঘন্টার পর হ্রদের পানিতে ভেসে উঠলে মৃত অবস্থায় তাদেরকে পানি থেকে উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর আড়াইটা থেকে সাড়ে তিনটার মধ্যে রাঙামাটির লংগদু উপজেলার কালাপাকুজ্জা ইউনিয়নের রসুলপুর গ্রামে।

স্থানীয় সূত্র জানায়, কালাপাকুজ্জা ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা মোঃ ইউসুফ মিয়ার তিন বছরের কন্যা সাদিয়া আক্তার ও পাশাপাশি মোঃ রাসেল মিয়ার চার বছরের কন্যা শিশু হালিমা আক্তার তারা দুই জনই মিলে আনুমানিক বেলা আড়াইটার সময় বাড়ী পাশে খেলা করছিলো কোনএক ফাঁকে তারা কাপ্তাাই হ্রদের পাড়ে চলে যায় শিশু দুটি। সেখানে তরা পানিতে নামালে ঠাই হারিয়ে ডুবে যায়। এদিকে অনেকক্ষন ধরে তাদের দেখতে না পেয়ে স্বজনরা শিশু দুটিকে খোঁজতে থাকে। বেলা সাড়ে তিনটার সময় নদীর ঘাটের কাছে শিশু দুটিকে ভাসতে দেখে এলাকাবাসীর সহযোগিতায় শিশু দুটির মৃতদেহ উদ্বার করা হয়।

কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়া ঘটনার সত্যতা নিশ্বিত করেছেন। তিনি জানান রসুলপুর এলাকায় পানিতে পড়ে দুটি শিশু কন্যার মৃত্যু হয়েছে মর্মে খবর পেয়েছি। কিছু দিন আগেও একটি ছোট শিশু নৌকা থেকে পড়ে মারা গেছে।
শিশু দুটির মৃত্যুতে দুই পরিবারে শোকের চায়া নেমে এসেছে।