বান্দরবানে ঝর্ণায় গোসল করতে নেমে কলেজ ছাত্রের মৃত্যু!

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানে বেড়াতে এসে ঝর্ণায় গোসল করতে নেমে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার রেইছা রুপালী ঝর্ণায় এ ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্রের নাম তাহসান আহমেদ (১৯)। সে ঢাকার রামপুরার রাজধানী আইডিয়েল কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে ঢাকার রামপুরার আইডিয়েল কলেজের ১৩২ জন শিক্ষার্থী শিক্ষা সফরে বান্দরবান আসেন। দুপুরে তারা বান্দরবান সদর থেকে ৭ কিলোমিটার দুরে রেইছা রুপালী ঝর্ণায় গোসল করতে যায়। এসময় গোসল করতে নেমে পানিতে ডুবে তাহসান আহমেদ (১৯) মারা যায়। সহপাঠিরা বলেন গোসল করার জন্য ঝর্র্ণা উপর থেকে লাফ দিয়ে পানিতে নামায় নিচে পাথরে আঘাত পেয়ে সে ডুবে যায়। পরে সহপাঠী ও শিক্ষকরা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: প্রত্যুষ পল ত্রিপুরা বলেন, কলেজ ছাত্রটি কি কারনে মারা গেছে সেটি বুঝা যাচ্ছে না। কারন তাকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিল। আমরা পুলিশকে জানিয়েছি। যদি ময়না তদন্ত হয় তাহলে মৃত্যুর কারন জানা যাবে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী বলেন ঢাকা থেকে শিক্ষা সফরে এসে ঝর্ণায় গোসল করতে নেমে এক কলেজ ছাত্রের মারা যাওয়ার খবর পেয়েছি।