খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাঙামাটিতে বিএনপি’র মানববন্ধন

॥ ইকবাল হোসেন ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে। রাঙামাটি জেলা বিএনপি’র উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় রাঙামাটি জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এতে রাঙামাটি জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন’র সঞ্চালনায় ও জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব শাহ আলম’র সভাপতিত্বে উক্ত মানবন্ধনে রাঙামাটি জেলা বিএনপি’র বিভিন্ন অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের দেড়শতাধিক নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক উপমন্ত্রী মনী স্বপন দেওয়ান, রাঙামাটি সদর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মুজিবুল হক, জেলা মহিলা দলের আহ্বায়ক মিসেস মিনারা বেগম, জেলা যুবদল’র সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির, জেলা জাসাস’র সভাপতি আবুল হোসেন বালি প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দেয়ার দাবি জানান। তারা আরো বলেন বর্তমান জালিম সরকারের নির্যাতনে দেশবাসী অতীষ্ঠ। এছাড়াও তারা বলেন আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান সরকার ক্ষমতার অপব্যবহার করে জেলে বন্দী করে রেখেছে এবং আমাদের নেত্রী অসুস্থ থাকা সত্তেও এ সরকার উনার যথাযথ চিকিৎসার ব্যবস্থা করছে না। তাই তারা এ মানববন্ধন থেকে অনতিবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়ার দাবি জানান নাহয় আরো কঠোর থেকে কঠোরতর আান্দোলনের মাধ্যেমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করার হুশিয়ারি দেন।