মানিকছড়ির তিনটহরী উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

॥ মানিকছড়ি প্রতিনিধি ॥

মানিকছড়ির তিনটহরী উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে অনুষ্টিত ক্রীড়ানুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

১৪ সেপ্টেম্বর দুপুর ১টায় প্রধান শিক্ষকের কক্ষে অনুষ্টিত পুরস্কার বিতরণ করেন প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম। এ সময় সহকারী প্রধান শিক্ষখ সুদীপ কুমার নাথসহ সকল শিক্ষকরা উপস্থিত ছিলেন। এ সময় প্রধান শিক্ষক বলেন, ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশে প্রতি বৃহস্পতিবার প্রথম ঘন্টার পর জ্ঞান জিজ্ঞাসা,উপস্থিত বক্তৃতা, বির্তক,গান,নৃত্যানুষ্ঠান,চিত্রাংকণ,হাম,নাত,আযান বিভিন্ন বিষয়ে জ্ঞানচর্চা করা হয়। মাস শেষে ওইসব বিষয়ে প্রতিযোগিতার আয়োজন করা এবং বিজয়ীদের মাঝে পুরস্কৃত করে উৎসাহ প্রদান করা হয়।

এছাড়া পিছিয়েপড়া শিক্ষার্থীদের নিয়ে বিশেষ পাঠদানের ব্যবস্থা রয়েছে। এতে শিক্ষার্থীরা তাদের নিত্যদিনের শিক্ষণীয় বিষয়ে আবার পরীক্ষাও দিতে হয়। এভাবে দূর্বল শিক্ষার্থীদের এগিয়ে আনার কাজ চলছে।
পুরস্কার বিতরণের আগে অর্ধবার্ষিকী পরীক্ষা ফলাফল মূল্যায়ণ বিষয়ে শিক্ষকদের নিয়ে জরুরী বৈঠক করেন প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম। তিনি বিষয় ভিত্তিক শিক্ষকদের কাছ থেকে ফলাফল সর্ম্পকে অবহিত হন এবং পিছিয়ে পড়া ছাত্র-ছাত্রীদের বিষয়ে মতামত ব্যক্ত করেন।