সেতু চাকমার চিকিৎসায় রাঙ্গামাটি সমাজ সেবা অধিদপ্তরের নগদ অর্থ প্রদান

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বরকলে কিডনী রোগে আক্রান্ত গরীব পরিবারের মেধাবী ছাত্র সেতু চাকমার(১৩) চিকিৎসার জন্য নগদ দশ হাজার দিয়েছে রাঙ্গামাটি জেলা সমাজ সেবা অধিদপ্তর। সোমবার (১৬ সেপ্তেম্বর) সকালে রাঙ্গামাটির রির্জাব বাজার মূখ সংলগ্ন জেলা সমাজ সেবা অধিদপ্তর কার্যালয়ে সেতু চাকমার পরিবারের হাতে নগদ দশ হাজার টাকা তুলে দেন রাঙ্গামাটি জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারি পরিচালক রূপনা চাকমা। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক, হিলর ভালেদী ও হিলর প্রোডাকশন সংগঠনের পরিচালক সুপ্রিয় চাকমা শুভ ও রিংকি চাকমাসহ অন্যান্য প্রমূখ।

এসময় রূপনা চাকমা সেতু চাকমার জন্য আর্থিক সহায়তা পাঠানোর জন্য সকলকে আহ্বান জানান। তিনি আরো বলেন, এভাবে প্রতিটি রোগীর পাশে মানবিকতার হাত বাঁড়িয়ে প্রয়োজন। সামাজিক যোগাযোগ মাধ্যেম হওয়াতে ফেসবুকে লেখা-লেখির মাধ্যমে অনেকে এগিয়ে আসতে দেখেছি। এভাবে বিপদের পাশে এগিয়ে এলে মানবসেবার আরো অগ্রগতি হবে।

উল্লেখ্য যে, রাঙ্গামাটির বরকল উপজেলার ভূবণ বিজয় চাকমার একমাত্র সন্তান সেতু চাকমা দীর্ঘ তিন বছর ধরে কিডনী রোগে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকার সিকেডি ইউরোজিক্যাল হাসপাতালে চিকিৎধীন অবস্থায় রয়েছে। জানা যায়, সেতু চাকমার দুইটি কিডনী প্রতিস্থাপনে সর্বমোট ৭-৮ লক্ষ টাকার প্রয়োজন। যা সেতু চাকমার চিকিৎসার জন্য কাজ করে যাচ্ছে রাঙ্গামাটির স্থানীয় স্বেচ্ছাসেবী, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন হিলর ভালেদী ও হিলর প্রোডাকশন।

যারা সেতু চাকমার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পাঠাতে চান তাহলে ০১৬৯০১০৭১৪৮( সেতুর বাবা) পারসোনাল ও সুপ্রিয় চাকমা (শুভ)- ০১৮৫৩১৩৪৫৯১ পারসোনাল বিকাশ নাম্বারে সহায়তা পাঠাতে পারেন।এছাড়াও সঞ্চয়ী হিসাব নাম্বারে পাঠানো যাবে।