শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবেঃ শারমিন আলম

॥ নির্জন – হৃদয় ॥
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি ) শারমিন আলম বলেন,  খেলাধূলা মনকে সতেজ করে শরীরকে সুস্থ রাখে। ছাত্রজীবনে অনাবিল আনন্দ দিতে পারে একমাত্র খেলাধূলা। সুস্থ শরীরের অধিকারীরাই পারে সুন্দর কিছু করতে ও লেখাপড়ায় আরও আগ্রহী হতে ।শিক্ষার্থীদের উচিত পড়ালেখার পাশাপাশি খেলাধুলাই অংশগ্রহন করা। খেলাধূলা শুধু ছাত্র-ছাত্রীদের জীবনে অনাবিল আনন্দ দেয় তা নয়, চরিত্রের বিকাশও ঘটায় । খেলাধূলা থেকে নিয়ম-শৃঙ্খলার বোধ জাগে যা চরিত্র গঠনে বিশেষ প্রয়োজনীয় ।

সোমবার বিকাল ৪টায়  ৪৮ তম বাংলাদেশ  জাতীয় স্কুল ও মাদ্রাসা গীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান  অতিথির বক্তব্যে  অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি বিভাগ)  এইসব কথা বলেন।

এসময় জেলা শিক্ষা অফিসার উত্তম খীসার সভাপতিত্বে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান,উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমা,প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল,রানী দয়াময়ী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনতোষ মল্লিক,রাঙামাটি সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মৃদুল কান্তি তালুকদার ও অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।