পৈত্রিক সম্পত্তি উদ্ধারের দাবিতে মানববন্ধন করলো দেওয়ান পরিবার

॥ নিজস্ব প্রতিবেদক ॥

অবৈধভাবে বেদখল হয়ে যাওয়া জমি উদ্ধারের দাবিতে রাঙামাটি শহরে মানববন্ধন করেছে সুবিমল দেওয়ানের পরিবারের সদস্যরা।

মঙ্গলবার সকাল ১০ টায় রাঙামাটি সরকারি কলেজ গেট এলাকায় প্রয়াত সুবিমল দেওয়ানের পুত্র সাবেক যুগ্ম জেলা জর্জ এ্যাডভোকেট দীপেন দেওয়ানের নেতৃত্বে পরিবারের সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা মানববন্ধনে অংশগ্রহন করেন।
মানববন্ধনে দীপেন দেওয়ান দাবি করেন,রাঙামাটি সরকারি কলেজ গেটের বিপরীতে তার পিতার রেজিষ্টার করা ৫৮শতক জমি প্রয়াত ডাঃ একে দেওয়ানের পরিবারের সদস্যরা বেদখল করে নেয়।এমতঅবস্থায় প্রশাসনিক বিভিন্ন দপ্তরে ধর্না দিয়েও সুবিচার না পেয়ে তিনি রাজপথে মানববন্ধনের মাধ্যমে জমি উদ্ধারের আন্দোলনে নেমেছেন।

দীপেন দেওয়ান বলেন, তার পিতার রেখে যাওয়া কলেজ গেইটস্থ মূল সড়কের পাশের জমিটি আমাদের দখলে আছে এবং উক্ত জমির উপর নির্মিত দোকান থেকে নিয়মিত ভাড়াও আমরা নিয়ে আসছি দীর্ঘকাল থেকে। জনৈক ডাঃ একে দেওয়ানের মেয়ের জামাই নিজেদের হঠাৎ করে এসে উক্ত জমিটি নিজেদের বলে দাবি করায় বিষয়টি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। এরই মধ্যে ক্ষমতাসীনদলের তিন নেতার মাধ্যমে উক্ত জমিটি রাতের অন্ধকারে দখল করে নিয়েছে একে দেওয়ানের মেয়ের জামাই। আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পেশির জোর খাটিয়ে এবং প্রাণনাশের হুমকি দিয়ে রাতের অন্ধকারে উক্ত জমিটি দখলো করে নেয়।