ব্রেকিং নিউজ

রাঙামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধনী অনুষ্ঠিত

॥ সাব্বির সোহরাওয়াদ্দি ॥

রাঙামাটি মারী স্টেডিয়ামে আজ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনুর্ধব ১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট( বালিকা অনুর্ধ ১৭) ২০১৯এর শুভ উদ্ভোধন করা হয়েছে।

জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে উদ্ভোধনের সূচনা করা হয়। এবং পরে বেলুন উড়িয়ে খেলার উদ্ভোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য দীপংক তালুকদার ( এমপি)।
উদ্ভোধনের পর দেশাত্মবোধক গানের উপর স্কুলের ছাত্রীরা একটি মনোজ্ঞ নৃত্য পরিবেশন করেন।নৃত্য শেষে খেলোয়াড়রা মাঠে নামলে তাদের সাথে সুভেচ্ছা বিনিময় করেন জাতীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার ( এমপি)।

এসময় জেলা ক্রিড়া সংগঠনের সভাপতি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ এর সভাপতিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা ,পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী , সিভিল সার্জন শহিদ তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগ শাখার সহ সভাপতি হাজী কামাল উদ্দিন এবং ক্রীড়া সংগঠনের সাধারণ সম্পাদক শফিল আজমসহ আরো অনেকে।

উদ্ভোধনের আগে সংক্ষিপ্ত আলোচনায় দীপংকর তালুকদার বলেন, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যদি বাংলাদেশে না জন্মাতেন এবং তার নেতৃত্ব না থাকত আমরা আজ স্বাধীন দেশের নাগরিক হতে পারতামনা । তারই নেতৃত্বে আমরা স্বাধীনতা পেয়েছি। এ সময় তিনি আরো বলেন , ক্রিড়াঙ্গনে বাংলাদেশের পতাকা একটি পরিচিত পতাকা। এবং এই পতাকাকে আরো সম্মন্নত করার জন্য বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য , রাঙামাটির দশ উপজেলার খেলোয়াড়দের অংশগ্রহনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ( বালক , বালিকা অনুধ ১৭ )র ২০১৯ অনুষ্ঠিত হচ্ছে। এবং আজ উদ্ভোধনের দিনে খেলায় মুখোমুখি হয়েছে বরকল উপজেলা ও রাঙামাটি সদর উপজেলার জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালিকা (অনুর্ধ ১৭)র টিম।