১১ দিনের জন্য রাঙ্গামাটির মেয়র হলেন জামাল উদ্দিন

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন, প্যানেল মেয়র-১ জামাল উদ্দিন। বুধবার (১৯সেপ্টেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে পৌর মেয়রের অফিস কক্ষে লিখিতভাবে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব বুঝে নেন তিনি।

বর্তমান মেয়র আকবর হোসেন চৌধুরী আগামীকাল ১৯ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত রাষ্ট্রীয় কাজে থ্যাইল্যান্ড ও দক্ষিণ কোরিয়ায় সফর করবেন। রাষ্ট্রীয় কাজে যাওয়ায় আজ প্যানেল মেয়র-১ জামাল উদ্দিন কে এ ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেয়া হয়। বর্তমান মেয়র আকবর হোসেন চৌধুরী দেশে ফিরে না আসা পর্যন্ত দায়িত্ব পালন করবেন জামাল উদ্দিন।

দায়িত্বগ্রহণকালে জামাল উদ্দিন বলেন- রাঙামাটি পৌর মেয়র ও পৌর পরিষদ যে প্রত্যাশা নিয়ে আমাকে প্যানেল মেয়র পদে দায়িত্ব দিয়েছেন এবং আজকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দিয়েছেন, আমি সে প্রত্যাশা পূরণে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো।

দায়িত্ব গ্রহণ করে ভারপ্রাপ্ত মেয়র আরো জানান, সবার সহযোগিতা নিয়ে রাঙামাটি পৌরসভার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবেন। পৌরসভাকে আদর্শ ও নান্দনিক পৌরসভা হিসেবে গড়ে তুলার আপ্রাণ চেষ্টা করে যাবেন। এসময় পৌর পরিষদ তথা সকল কাউন্সিলর, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিকসহ পৌর এলাকার বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: পৌরসভা আইন ২০০৯তে বলা আছে, মেয়রের অনুপস্থিতিতে প্রথম প্যানেল মেয়র, প্রথম প্যানেল মেয়র না থাকলে দ্বিতীয়, দ্বিতীয় না থাকলে তৃতীয় প্যানেল মেয়র ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করে থাকেন।