খাগড়াছড়িতে দূর্গাপূজা উদযাপন কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

আসন্ন শারদীয় দুর্গাৎসব উপলক্ষে খাগড়াছড়িতে পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা করেছে জেলা পুলিশ। শনিবার সাড়ে ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান (পিপিএম-সেবা)। এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান,সহকারী পুলিশ সুপার রওনক আলম।

এদিকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য্য, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত,লক্ষী নারায়ন মন্দির সভাপতি স্বপন চন্দ্র দেবনাথসহ বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা এতে অংশ নেয়। এসময় পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা পূজা মন্ডপের সার্বিক পরিস্থিতি ও এলাকার সার্বিক বিষয় তুলে দূরে মন্ডপগুলোতে প্রশাসনের সার্বিক সহায়তার চান।

পুলিশ সুপার জানান,সার্বজনীন শারদীয় দুর্গোৎসবকে ঘিরে জেলা আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। দূর্গা উৎসবকে ঘিরে কোন ধরনের বিশৃঙ্খলা না হয় সে লক্ষে জেলা পুলিশ ও সকল উপজেলা থানা পুলিশ সজাগ দৃষ্টি রাখবে। এবার পূজা মন্ডপগুলোতে নিরাপত্তার দিক বিবেচনা করে তিন ভাগে ভাগ করা হয়েছে বলে তিনি জানান। এবছর খাগড়াছড়িতে ২টি ঘট পূজাসহ মোট ৫৬টি মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।