রাঙ্গামাটিতে সিনিয়র স্টাফ নার্সদের ওরিয়েন্টেশন প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙ্গামাটিতে সিনিয়র স্টাফ নার্সদের ১০দিনব্যাপী ওরিয়েন্টেশন প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার (২৬সেপ্টেম্বর) রাঙ্গামাটি আঞ্চলিক জনসংখ্যা প্রশিক্ষণ ইনষ্টিটিউট (আরপিটিআই) প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

আরপিটিআই এর আহ্বায়ক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা সদস্য রেমলিয়ানা পাংখোয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: শহীদ তালুকদার, আরপিটিআই এর অধ্যক্ষ ওবায়দুর রহমান সরদার’সহ প্রশিক্ষকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু বলেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল জাতির মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান করতে হবে। মানুষের সেবা প্রদানের লক্ষ্য নিয়ে আপনারা সরকার থেকে দায়িত্ব নিয়েছেন। তাই আন্তরিকতা ও ভালোবাসা দিয়ে মানুষকে সেবা প্রদান করুন। তিনি বলেন, প্রশিক্ষণ হতে লব্ধ জ্ঞান নিজ নিজ কর্মস্থলে প্রয়োগ ও বাস্তবায়ন করতে পারলেই এ ধরনের প্রশিক্ষণের সফলতা আসবে।