বান্দরবানের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট জেলা পর্যায়ে বালক (অনুর্ধ্ব-১৭) ও বালিকা (অনুর্ধ্ব-১৭)চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৩টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে এই বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুণামেন্টের বালক ও বালিকা দলের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

সমাপনী খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,জেলা ক্রীড়া কর্মকর্তা মাঈন উদ্দিন মিলকিসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষীকা, ছাত্র-ছাত্রী এবং ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দরা।

সমাপনী খেলায় বালিকাদের খেলায় লামা উপজেলা দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় নাইক্ষ্যংছড়ি উপজেলা বালিকা দল। অপরদিকে বালকদলের খেলায় নির্ধারিত সময়ে গোলশুন্য থাকায় টাইব্রেকারে গড়ায় এবং ট্রাইব্রেকারে বান্দরবান পৌরসভা দলকে ৫-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লামা বালক দল। খেলা শেষে বিজয়ী ও বিজীত দলের মধ্যে ট্রফি বিতরন করেন অতিথিরা।