খাগড়াছড়িতে খতিবের উপর হামলাকারীর শাস্তির দাবীতে মানববন্ধন

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ির শালবন জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা খাইরুল বশরের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা শহরের শাপলা চত্বরে আহলে সুন্নাত ওয়াল জামাআত জেলা শাখা এ মানববন্ধনের আয়োজন করে।

জুমা আহলে সুন্নাত ওয়াল জামাআত খাগড়াছড়ি জেলা শাখার সদস্য সচিব এড. আকতার উদ্দিন মামুন এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, উপদেষ্টা জাতীয় ইমাম সমিতির সভাপতি মাও: কাজী মো: আবু তাহের, আহলে সুন্নাত ওলামা কমিটির সহ-সভাপতি খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ইমাম মা: সালাহ উদ্দিন,সহ-সভাপতি মাও: মো: আব্দুল মালেক,সাধারণ সম্পাদক মাও: মো: জসীম উদ্দিন,যুব সেনার সাংগঠনিক সম্পাদক মাও: মো: আলমগীর হোসেন, ৬নং পৌর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন প্রমূখ।

হামলাকারী জুয়েল ওরফে ব্লাক জুয়েলের দৃষ্টান্তমুলক আইনানুগ শাস্তির দাবী জানিয়ে মানববন্ধনে বক্তরা বলেন, হামলাকারী একজন মাদকসেবী,সন্ত্রাসী চাঁদাবাজ। শালবন জামে মসজিদ মডেল মসজিদের কাজ করতে হলে জুয়েল ১লক্ষ টাকা চাঁদাদাবী করে মাওলানা খাইরুল বশরের কাছ থেকে। বেশ কয়েকবার দাবী করেও উত্তর না পেয়ে জুয়েল শালবন জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা খাইরুল বশরের হত্যার চেষ্টা করে বলে অভিযোগ করা হয়।

এ ঘটনা হামলাকারীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করে সে যেন আইনের ফাঁক দিয়ে বের হয়ে যেতে না পারে সে জন্য প্রশাসনের সহায়তা কামনা করা হয় মানববন্ধন থেকে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানান এড. আকতার উদ্দিন মামুন। অভিযুক্ত জুয়েলকে খাগড়াছড়ি সদর থানার পুলিশ আটক করেছে।