ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে লংগদুতে আলোচনা সভা

॥ লংগদু প্রতিনিধি ॥

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৩তম জন্মদিন পালন উপলক্ষে রাঙামাটির লংগদুতে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরী বঙ্গকণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল। জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে হলে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে।

শনিবার লংগদু উপজেলা সদরের দলীয় কার্যালয়ে কেক কেটে ও আলোচনা সভা করে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা’র ৭৩তম জন্মদিন উদযাপন করেছে লংগদু উপজেলা আওয়ামীলীগ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাশ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদ খান রাজু, লংগদু মডেল কলেজ ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম অপু প্রমূখ।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা আরো বলেন, দেশে চলমান দূর্নীতিবিরোধী শুদ্ধি অভিযানে যারা আটক হয়েছে তারা কখনোই আওয়ামীলীগের মঙ্গল চায়নি। তারা এসেছে দলের নাম বিক্রি করে নিজেদের আখের গোছাতে। অতীতে আওয়ামী বিরোধী রাজনীতিতে সক্রিয় ছিলেন তাঁরা। উপজেলা পর্যায়ে এ অভিযান পরিচালনার আহবান জানান বক্তারা।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, মাইনীমূখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলী, কালাপাকুজ্যা ইউপি চেয়ারম্যান মোস্তফা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তানিয়া আফরোজ হাওয়া, মুক্তিযোদ্ধা শাহ নেওয়াজ চৌধুরী, সাংবাদিক এখলাস মিঞা খান, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম প্রমূখ।