বাঘাইছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন পালিত

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা দিনটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। উপজেলার প্রধান সড়কে র‍্যালী, দলীয় কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা, দোয়া ও উপজেলা শিল্পী গোষ্ঠির পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উল্লেখ যোগ্য।

২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের ২ শতাধিক নেতাকের্মীর উপস্থিতিতে আলোচনা সভায় প্রধান অতিথী ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সদস্য ও বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলী হোসেন, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি ও আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি দিলীপ কুমার দাশ, সাধারন সম্পাদক ও যুগ্নসাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন মামুন, সাবেক মুক্তি যুদ্ধা কমান্ডার আব্দুর সবুর, উপজেলা যুবলীগের সভাপতি হোসেন শাহরিয়ার, সাধারন সম্পাদক জগৎ দাশ, সহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতাকের্মী গন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুর শুক্কুর মিঞা, সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রতন দাশ। বক্তারা বর্তমান সরকারের নানামূখী উন্নয়ন কর্মকান্ড ও চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানান। এবং প্রধান মন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।