প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো মহিলা আওয়ামীলীগ

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালন করেছে খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগ। শনিবার রাতে নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিগার সুলতানার সভাপতিত্বে সাধারন সম্পাদক শাহিনা আক্তারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন,উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এতে বিশেষ অতিথি ছিলেন,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া,যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু,শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক দিদারুল আলম দিদার,মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা,পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুই নাইচিং মারমা,সাংগঠনিক সম্পাদক অন্তরা খীসা,যুগ্ম সম্পাদক বাঁশরী মারমা,শিক্ষা সাংস্কৃতিক সম্পাদক নুসরাত জাহান সূচী, সদর উপজেলা সভাপতি সুইচিং থুই মারমাসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

এতে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশ পরিচালনায় তার অবদানের কথা তুলে ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে মন্তব্য করেন।